অনুপ্রেরণা'র পদ্মা সেতু | ইন্সপায়ারিং বাংলাদেশ

পদ্মাসেতু আমাদের আত্মনির্ভরশীলতা ও সক্ষমতার এক অনন্য উদাহরণ। নিজেদের টাকায় দেশের সর্ববৃহৎ প্রকল্প বাস্তবায়নের ফলে বাংলাদেশকে বিশ্ববাসীর সামনে নতুন করে তুলে ধরবে। মহান বিজয়ের মাসে সম্পূর্ণ সেতু দৃশ্যমান হলো। জাতির পিতার জন্মশতবর্ষ এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর শুভক্ষণে এই অর্জন দেশের প্রতিটি মানুষের।
পদ্মাসেতু নিয়ে কম ষড়যন্ত্র হয়নি। দেশী-বিদেশী নানান ষড়যন্ত্র মোকাবেলা করে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা যখন নিজেদের টাকায় পদ্মাসেতু বানানোর ঘোষণা দিয়েছিলেন তখন এই দেশেরই অনেক মানুষ তা বিশ্বাস করেননি। মাননীয় প্রধানমন্ত্রী দৃঢ়তার সঙ্গেই বলেছিলেন আমরা পারবো!
আমরা নিজেদের টাকায় পদ্মা সেতু বানানোর যে সক্ষমতা দেখাতে পারলাম এর পিছনে একটা ডাইনামিক লিডারশিপ ছিল মাননীয় প্রধানমন্ত্রীর। বঙ্গবন্ধু যেভাবে বাংলাদেশকে স্বাধীন করতে নেতৃত্ব দিয়েছেন ঠিক একইভাবে বাংলাদেশকে এগিয়ে নিতে তারই কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও এই দেশকে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন।
মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমাদের স্বপ্নের পদ্মাসেতু বাস্তবায়ন, শতভাগ বিদ্যুতায়ন, জ্বালানি নিরাপত্তা, ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে যেভাবে এগিয়ে যাচ্ছি এতে করে বিশ্ববাসী নতুন এক বাংলাদেশকে চিনতে পারছে।
Video Courtesy : Tanzirul Bashar
HD Resolution: https://youtu.be/ZJiOE36xr5s
#padmabridge
#Bangladesh
#পদ্মাসেতু
Posted by Imran Fahad in Default Category on December 11 2020 at 07:20 PM  ·  Public

Comments (1)

No login
color_lens
gif