এসাইনমেন্ট -০৩ "হেমি হোসেন-এর সফলতা"

হেমি হোসেন, সেই ব্যাক্তি যিনি বিজনেস কোচ ও ডিজিটাল উদ্যোক্তা হিসেবে একটি সম্পূর্ণ ডোমেইন হোস্টিং তৈরি করেছেন। তিনি বিশ্ব দরবারে আজ ডিজিটাল উদ্যোক্তা হিসেবে তার সাম্রাজ্যের বিস্তার ঘটিয়ে চলেছেন।
 
হেমি হোসেন আন্তর্জাতিক স্পিকার, লেখক, বিনিয়োগ কারী এবং মেলবোর্ন ২০১৮ এর সেরা ব্যবসায় পুরস্কারে বিজয়ী হয়েছেন।
হেমিকে বিশ্বজুড়ে জাতীয় ও আন্তর্জাতিক প্রকাশনাতে স্থান দেওয়া হয়েছে। 
হেমি হোসেন আরো পেয়েছেন বাংলাদেশের "আর্থকন্ঠ বিজনেস অ্যাওয়ার্ড ২০১৭"। তিনি শতাধিক শিল্প থেকে ১০ মিলিয়ন মানুষের জীবন পরিবর্তন করে দিয়েছেন। 
 
হেমি হোসেন মাএ ১৯ বছর বয়সে তার পরিবারকে সমর্থন করার জন্য তার পরিবারের এক বন্ধুর কাছে ৬০০ ডলার উপার্জন করেছিলেন। তার পছন্দ মত কোন চাকরি না করে তিনি অস্ট্রেলিয়া চলে জান। তিনি অনেক চেস্টা করেও বহুবার ব্যার্থ হয়েছিলেন। তিনি অস্ট্রেলিয়ার টেলকো সংস্থার মধ্যে কাজ করার জন্য শেষ পর্যন্ত তার কাজ সীমাবদ্ধ না করা পর্যন্ত তিনি চাকরিতে সরে গিয়েছিলেন। অবশেষে তার ডিজিটাল উদ্যোক্তার যাএা শুরু হয় সাত বছর পর। 
 
তিনি বর্তমানে আন্তর্জাতিক সেরা বিক্রিত বই " ফায়ার ইয়োর বস" বইটির লেখক হিসেবে বিশ্বখ্যাত! তিনি বর্তমানে একজন সফল উদ্যোক্তা, বিজনেসম্যান, লেখক হিসেবে তার সাম্রাজ্যের বিস্তার ঘটাচ্ছেন সারাবিশ্বে। অথচ এই ব্যাক্তিটাই একটা সময় তার জীবনে অনেক সংগ্রাম করেছেন নিজেকে বিশ্ববুকে প্রতিষ্ঠিত করার জন্য। 
হেমি হোসেন বাংলাদেশ ও অস্ট্রেলিয়া মিলিয়ে আজ প্রায় ৩০০ জন সফল উদ্যোক্তা গড়ে তুলেছেন। এসব উদ্যোক্তা হেমি হোসেনের অনুপ্রেরণায় চেস্টা করে যাচ্ছেন পুরো বিশ্বে বাংলাদেশ ও বাংঙ্গালীদের খুব সুন্দর করে রিপ্রেজেন্ট করার, ঠিক যেমনটা করেছেন হেমি হোসেন বিশ্বের সেরা ১০ জন সফল উদ্যোক্তার মধ্যে নিজের শক্ত অবস্থান অর্জনের মধ্য দিয়ে! 
#মুজিব_শতবর্ষ_সহস্র_উদ্যোক্তা

450_b07def5c65061fd453b2e37ec8fa5941.jpg


Posted in Personal Blogs on May 24 2021 at 04:43 PM

Comments (0)

No login
color_lens
gif