বছরের শুরুতে Belleza এর নজর কারা সৌন্দর্য্য ফুটিয়ে তুলেছেন মাহাবুব হাসান

uuuuy.jpg

সম্প্রতি 'Belleza' এর পণ্যসামগ্রী নিয়ে  খুলনা জেলা শিল্পকলা একাডেমী, খুলনায় জাকজমকপূর্ণ ফটোশ্যুট এবং সিনেমাটোগ্রাফি অনুষ্ঠিত হয়৷ এতে ক্যামেরায় ছিলেন নীরব নীল,মাহবুব হাসান, ও উজ্জ্বল খান৷ শ্যুটের সংগঠনকারী ছিলেন কারিসশমা জামান মিষ্টি এবং পরিচালক হিসেবে ছিলেন মাহাবুব হাসান৷ মডেল হিসেবে ছিলেন কারিশমা জামান মিষ্টি, ইসরাত অথৈ, তাজনিন কারিমা, কাশমির জাহান ও খাদিজা আলাম৷

Artistic Story এর সত্ত্বাধিকারী মাহাবুব হাসানের সাথে কাজ করতে পেরে ভীষণ আনন্দিত আমরা। অনেক এক্সক্লুসিভ কাজ তাদের। তাদের আন্তরিকতার জন্য তারা অনেক দূর এগিয়ে যাবে আশা করি। তাদের জন্য অনেক অনেক শুভ কামনা রইলো।

২০২০ সালে যাত্রা শুরু করে Belleza. হাতে তৈরি পোশাক, নিজস্ব ডিজাইনের উড ব্লকের শাড়ি, থ্রি পিস, পাঞ্জাবি, হাতে তৈরি হোম ডেকর আইটেমের পসরা সাজায় তারা। পোশাক ও শাড়িতে ভিন্নমাত্রার অঙ্গীকার প্রতিষ্ঠালগ্ন থেকেই একে দিয়েছে স্বাতন্ত্র্য৷ প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী সিদরাতুল মুনতাহা জানান, Belleza দেশীয় পণ্য নিয়ে কাজ করে যাচ্ছে। পোশাকগুলোর ডিজাইন আমি করে থাকি। ভীষণ ভালো সাড়া পাচ্ছি সবার কাছ থেকে৷ আমরা বহুদূর যেতে চাই।

দেশীয় পণ্যের প্রতি ভালোবাসা থেকেই পথচলা শুরু একটি প্রতিষ্ঠানের। দেশীয় ভালো ও রুচিশীল পোশাকের সমারোহে সমৃদ্ধ অনলাইনভিত্তিক বুটিক হাউজ 'Belleza'- এর গল্পটি এমনই৷ এরপরের আলাপন কেবলই সাফল্যের। মাত্র তিন বছরেই প্রতিষ্ঠানটি নজর কেড়েছে সবার, উঠে এসেছে আলোচনায়। সুন্দরী নারীদের পছন্দের শীর্ষে থাকা এই প্রতিষ্ঠানের পণ্যের গুণগত মান প্রশংসা কেড়েছে সবার।

Posted in News Blogs on January 06 2024 at 09:52 PM

Comments (0)

No login
color_lens
gif