ফিনটেক ক্যাটাগরীতে চ্যাম্পিয়ান ইন্সপায়ারিং বাংলাদেশ, বেসিস ন্যাশনাল আই সি টি অ্যাওয়ার্ডস ২০২০

আলো ঝলমলে পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস ২০২০ এর অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান। ২৭ জুন, ২০২১, রবিবার আরটিভি-তে বিকেল ৪ টায় সম্প্রচারিত হওয়ার মধ্যদিয়ে সম্পন্ন হয় এবারের আয়োজন।
বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড প্রদান করার মাধ্যমে বেসিস ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে ব্যক্তি, ছাত্র, উদ্যোক্তা, এসএমই এবং বাংলাদেশের তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠানসমূহের উদ্ভাবনী এবং সম্ভাবনাময় তথ্যপ্রযুক্তি প্রকল্পগুলোকে বাছাই করে এবং উৎসাহ প্রদান করার লক্ষ্যে পুরস্কার প্রদান করে। এ বছর ৩৬ টি ক্যাটাগরিতে ৫৯ টি অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। বিজনেস সার্ভিসেস ক্যাটাগরির ফাইনান্স এন্ড অ্যাকাউন্টিং সলিউশন সাব-ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হয়েছে ইন্সপায়ারিং বাংলাদেশ লিমিটেড এর ইন্সপায়ারিং বাংলাদেশ।
 
বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস ২০২০ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় বাণিজ্য মন্ত্রী জনাব টিপু মুনশি, এমপি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের মাননীয় প্রতিমন্ত্রী জনাব জুনাইদ আহ্‌মেদ পলক এমপি। বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস ২০২০ অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীর। এছাড়াও উপস্থিত ছিলেন বেসিস এর জ্যেষ্ঠ সহ-সভাপতি জনাব ফারহানা এ রহমান, সহ-সভাপতি (প্রশাসন) জনাব শোয়েব আহমেদ মাসুদ, বেসিস পরিচালক এবং বেসিস আইসিটি অ্যাওয়ার্ডস ২০২০ এর আহ্বায়ক জনাব তামজিদ সিদ্দিক স্পন্দন, সহ-আহ্বায়ক জনাব রাশেদ কামাল, বেসিস আইসিটি অ্যাওয়ার্ডস ২০২০ এর প্রধান বিচারক এবং বেসিসের আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা আবদুল্লাহ এইচ কাফি।
 
বেসিস-এর উদ্যোগে এবং আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড, দারাজ বাংলাদেশ লিমিটেড ও আইসিটি বিজনেস প্রমোশন কাউন্সিলের সহযোগিতাই বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস ২০২০ এর এবারের পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সফলভাবে আয়োজন করা হয়।
বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস ২০২০ এর বিজয়ী যারা-
Posted in News Blogs on June 28 2021 at 07:40 PM

Comments (0)

No login
color_lens
gif